Tuesday, July 17, 2012

H.S.C result 2012


মহান সৃষ্টিকর্তার মেহেরবানিতে আসা করি সবাই ভালো আছেন। টিউনার পেজে আজ থেকে নিয়ে আসেছে  H .S .C পরীক্ষার্থীদের ধামাকা পুরস্কার । পরীক্ষার্থীগন এখনই নিয়ে নিন ফুরিয়ে যাবার আগে ! নতুন প্রজন্মকে প্রযুক্তির পথে এক ধাপ এগিয়ে নেবার চেষ্টায় টিউনারপেজ ব্লগে শুরু হল শুধু মাত্র আমাদের গর্বিত  H.S .C পরীক্ষার্থীদের  জন্য ধামাকা পুরস্কার বিতরণ । টিউনার পেজে এই পুরস্কার  বিতরনের আয়োজন করা হয়েছে শুধু মাত্র ছাত্র ছাত্রীদের উৎসাহ দানের উদ্বেষ্যে  । যদি আপনি H. S .C পরীক্ষার্থী হয়ে  থাকেন তাহলে আপনিও এখানে আমন্ত্রিত । তাহলে দেরি না করে এখনই এসে পরুন আপনার বন্ধুদের নিয়ে অংশ গ্রহণ করতে ।
hsc 2012 result H.S.C result 2012 দেখুন এবার টিউনারপেজে বসে বসে সাথে থাকছে আমাদের পক্ষ্য থেকে ৬০জন পরীক্ষার্থীদের জন্য চরম পুরস্কার।

উপহার


আপনাদের নিশ্চয় জানতে ইচ্ছা করছে আমাদের চরম পুরস্কার কি ? না আপনাদের আর অপেক্ষা করতে হবে এক্ষণই আপনাদের জানিয়ে দিচ্ছি আমাদের চরম পুরস্কার হিসেবে থাকছে ৬০ জন পরীক্ষার্থীদের জন্য পেনড্রাভ  এবং গরম গরম মোবাইল ফেক্সি লোড উপহার। কি অবাক হলেন তোঁ তাহলে এখনই নিয়ে নিন আমাদের গরম গরম উপহার  দেরি করলেন তোঁ উপহার হারালেন । আমাদের এই ধামাকা উপহার চলবে মাত্র এই মাসের ২৮ তারিখ পর্যন্ত । আমাদের এই চরম পুরস্কারের স্পন্সর হয়েছেন Zetta Byte Gadgets 

উপহার পাবার নিয়মনীতি


১। প্রথমে নিচের ট্যাব থেকে রেজাল্ট খুজে বের করুন রোল নাম্বার, বিভাগ, সন দিয়ে।
২। Zetta Byte Gadgets ফেসবুকে পেজে লাইক দিয়ে যে কোন ৭টি পোস্ট এর মাঝে লাইক দিন।
৩। টিউনারপেজে নিজের আসল নাম দিয়ে রেজিস্টার অথবা লগইন করে নিজের রোল নাম্বার, বোর্ড/বিভাগ এবং মোবাইল নাম্বার সাবমিট করুন এই পোস্ট এর মাঝে মন্তব্য করে। (মোবাইল নাম্বার ই-মেইল ও করতে পারবেন tunerpage@tunerpage.com এ কিন্তু অবশ্যই রোল নাম্বার এখানে সকলের সামনে সাবমিট করতে হবে)
৪। ভালো রেসাল্ট এর উপর ভিক্তি করে ১০ জন কে ১০টি পেন ড্রাইভ এবং ৫০জন এর মোবাইল এ ৫০ টাকা করে ফ্লেক্সিলোড দেয়া হবে।
৫। জুলাই মাসের এর ৩১ তারিখের মাঝে সবাইকে উপহার পাঠিয়ে দেয়া হবে। এবং পেন্ড্রাইভ বিজয়ীদের মন্তব্য করে ঠিকানা দেয়া হবে Zetta Byte Gadgets এর শো রুম থেকে উপহার নিয়ে আসতে পারবেন মন্তব্যে দেয়া আপনার মোবাইল নাম্বার দেখিয়ে। ঢাকার বাইরে হলে তোমার ঠিকানায় পাঠিয়ে দেয়া হবে।

এইচএসসি রেজাল্ট দেখুন নিচের ট্যাব থেকে



পোস্টটি শেয়ার করুন এবং সবাইকে সুযোগ করে দিন পুরস্কার পাবার।

No comments:

Post a Comment

COUNTER W