Friday, June 15, 2012

লুফে নিন ২১টি মজার মজার ছবি এডিটিং করার সাইট।(মিনি টিউন)


আসালামুআলাইকুম। আশাকরি  সবাই ভাল আছেন। শ্বাগুতম জানাচ্ছি আমার আজকের এ মিনি টিউন এ। আজকের পোষ্টে আমি আপনাদের দিচ্ছি অনলাইনে ছবি এডিটিং করার জন্য কতগুলো মজার মজার সাইট।আমি জানিনা এ বিষয় নিয়ে আগে কোন টিউন হয়েছে কিনা আমি এও জানি না কোন সাইট এ সমস্যা আছে কিনা যদি থাকে তাহলে নিজ গুনে ক্ষমা করে দেবেন। আজকে আমি বেশ কিছু চমৎকার ওয়েবসাইট দিচ্ছি নতুনদের জন্য এখানের সাইতগুলো থেকে আপনি খুব সহজে নিজের ছবিগুলো এডিট করতে পারবেন। নানান ধরনের সব মজার এফেক্ট এবং ভরপুর আনন্দ নিতে পারেন নিজের এবং বন্ধুদের ছবি এডিট করে। আসা করি সবার ভালো লাগবে।
 evalucysen 1305135599 6 editing লুফে নিন ২১টি মজার মজার ছবি এডিটিং করার সাইট।(মিনি টিউন)
PHOTO FUNNY EDITING SITE:

ভাল লাগলে অবশ্যই কমেন্ট করবেন।

No comments:

Post a Comment

COUNTER W