Thursday, February 2, 2012

আমার দেখা মজিলার সেরা এড-অন গুলো শেয়ার করছি

ট্যাগসমূহ :, , ,
0
লিখেছেনঃ ,
মজিলা নিয়ে নতুন করে বলার মতো কিছু নেই। এড-অন গুলার জন্য অন্য ব্রাউজার এর ধারে কাছেও আসতে পারছে না। যদিও অনেকে ভিন্ন মত পোষন করে থাকে। শত বিতর্কের মাঝেও আমার কাছে মজিলাই সেরা। শুধু মাত্র এড-অনই নয় মজিলার বিভিন্ন ফিচার এখনো আমাকে ডিফল্ট ব্রাউজার হিসেবে ব্যবহার করতে বাধ্য করছে। যদিও আমি সব জনপ্রিয় ব্রাউজার ব্যবহার করে থাকি।
The Firefox by djog আমার দেখা মজিলার সেরা এড অন গুলো শেয়ার করছি | Techtunes
আমি যে সব এড-অন গুলো ব্যবহার করি তা আপনাদের মাঝে শেয়ার করছি। এর মধ্যে অনেক গুলার কথা জানেন কিন্তু তারপরেও শেয়ার করলাম যদি আপনাদের কাজে লাগে!
mozilla আমার দেখা মজিলার সেরা এড অন গুলো শেয়ার করছি | Techtunes

Adblock Plus 1.2

ওয়েব সাইটের বিরক্তিকর বিজ্ঞাপন ব্লক করার জন্য এই অসাধারন এড-অন। যা আপনার ব্রাউজিং স্পিড বাড়াবে।

AniWeather

এনিমেটেড লাইভ আবহাওয়া আপডেট। যা কিনা রোদ বৃষ্টির সত্যি আপডেট দিবে!

AutoCopy

ওয়েব পেজের যে কোন লিখা মাউস দিয়ে সিলেক্ট করে দিন। ব্যস অটো তা কপি হয়ে যাবে। কষ্ট করে copy তে ক্লিক করতে হবে না।

AutoPager

এটা যে কোন সাইট অটো লোড হবে অর্থাৎ যে কোন সাইটের Next বাটন ক্লিক না করেও পরের পেজ গুলা শো করবে।

FastestFox

যা আপনার ব্রাউজিং গতি বাড়াবে।

Flashblock

অনেক সাইটেই অপ্রয়োজনীয় ফ্ল্যাশ এনিমেশন থাকে যা স্পিড অনেক কমিয়ে দেয়। এটা তা ব্লক করে দিবে। তবে আপনার প্রয়োজনীয় ফ্ল্যাশ ক্লিক করে দেখতে পারবেন।

FlashGot

আমাদের প্রিয় একটি ডাউনলোড ম্যানেজার হলো IDM। অনেক ক্ষেত্রে অনেক সাইট থেকে IDM থেকে ডাউনলোড না হয়ে মজিলা থেকে ডাউনলোড শুরু হয়। ঐসব সাইট থেকে IDM দিয়ে ডাউনলোড করতে এ আড-অন।

ScoreWatch

এটা দিয়ে ক্রিকেটের লাইভ স্কোর আপডেট জানা যায়।

SearchPreview

এটি খুব প্রয়োজনীয় সার্চের জন্য। আপনি গুগলে সার্চের সময় সাইটগুলোর প্রিভিউ দেখে নিতে পারবেন।

TimeTracker

এটা দিয়ে জানতে পারবেন আপনি কতক্ষন ব্রাউজিং করেছেন মজিলা দিয়ে।
এছাড়াও আরো কত কি!
আশা করি আপনাদের কাজে লাগবে।
ধন্যবাদ

No comments:

Post a Comment

COUNTER W