Wednesday, February 1, 2012

টি-টোয়েন্টিতেও ভারতের হার


টি-টোয়েন্টিতেও ভারতের হার

উইকেট শিকার করে অস্ট্রেলিয়ার ব্রেট লির নৃত্য উইকেট শিকার করে অস্ট্রেলিয়ার ব্রেট লির নৃত্য
হারের বৃত্ত থেকে বেরিয়ে আসা হলো না ভারতীয় দলের। অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর আজ টি-টোয়েন্টিতে ৩১ রানে হেরেছে মহেন্দ্র সিং ধোনির দল।
দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ব্যাটে-বলে সবদিকেই ব্যর্থতার পরিচয় দিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। ভারতীয় বোলারদের হতাশায় ডুবিয়ে ৪ উইকেটে ১৭১ রান তুলেছিল টসে হেরে প্রথমে ব্যাট করার সুযোগ পাওয়া অস্ট্রেলিয়া। এর পর এককথায় অসহায় আত্মসমর্পণ করেন ভারতীয় ব্যাটসম্যানরা। খুঁড়িয়ে খুঁড়িয়ে শেষ পর্যন্ত ভারতের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ১৪০ রান।
ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে একাই লড়েছেন ধোনি। সতীর্থ ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মধ্যেও এক প্রান্ত আগলে রেখে অপরাজিত ৪৮ রানের ইনিংস খেলেন ভারতীয় অধিনায়ক। এ ছাড়া উল্লেখযোগ্য স্কোর বলতে কোহলির ২২ ও গম্ভীরের ২০। অস্ট্রেলিয়ার হয়ে ক্রিস্টিয়ান ও হাসি প্রত্যেকে দুটি করে উইকেট শিকার করেন। একটি করে উইকেট নেন ব্রেট লি ও হগ।
অস্ট্রেলিয়ার বড় সংগ্রহের প্রধান কারিগর ছিলেন ম্যাথু ওয়েড। সাজঘরে ফেরার আগে তরুণ এই ব্যাটসম্যান সংগ্রহ করেন ৭২ রান। ডেভিড হাসি ৪২ রান করেন। ডেভিড ওয়ার্নারের সংগ্রহ ২৫ রান। ভারতের হয়ে রবিচন্দ্রন অশ্বিন, বিনয় কুমার, সুরেশ রায়না, রাহুল শর্মা ও রোহিত শর্মা প্রত্যেকে একটি করে উইকেট নেন। ওয়েবসাইট।

 

No comments:

Post a Comment

COUNTER W